সিএমপির চার থানার ওসিসহ ১১ পরিদর্শককে বদলি ও পদায়ন

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ১১ পরিদর্শককে বদলি ও পদায়ন করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৮ আগস্ট) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়ের সই করা এক আদেশে তাদের বদলি ও পদায়ন করা হয়।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) স্পিনা রানী প্রামাণিক। তিনি বলেন, নগরীর চার থানার ওসি ও সাত পরিদর্শককে বদলি করা হয়েছে।

বদলি আদেশে জানা যায়, নগরীর ডবলমুরিং থানার ওসি শাখাওয়াত হোসেনকে নগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগে বদলি করা হয়। তার স্থলে নগর পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) পরিদর্শক ফজলুল কাদের পাটোয়ারীকে পদায়ন করা হয়। পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমানকে সিটিএসবিতে বদলি করা হয়। তার স্থলে হালিশহর থানার ওসি জহির উদ্দিনকে পদায়ন করা হয়।

- Advertisement -islamibank

অন্যদিকে বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. কায়সার হামিদকে হালিশহর থানায় ওসির দায়িত্ব দেওয়া হয়। পাশাপাশি ইপিজেড থানার ওসি আবদুল করিমকে সিটিএসবিতে বদলি করা হয়। তার স্থলে বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হোসাইনকে পদায়ন করা হয়। কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন্স) আরমান হোসেনকে একই থানার পরিদর্শক (তদন্ত), সিটিএসবির পরিদর্শক মো. নুরুল বাশারকে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন্স) করা হয়।

অপরাধ শাখার পরিদর্শক মো. আল মামুনকে বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) এবং গোয়েন্দা পুলিশ পশ্চিম বিভাগের পরিদর্শক শহিদুর রহমানেক বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) পদে পদায়ন করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM