৩৯ নাশকতা ও পুলিশের ওপর হামলার মূলহোতা জামায়াত নেতা হেলালী গ্রেফতার

নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২৮ আগস্ট) বিকেলে পাঁচলাইশ থানাধীন বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর, নাশকতার ৩৯টি মামলা আছে।

- Advertisement -google news follower

সোমবার রাত ১০টায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে জানানো হয়েছে, ৩৯টি নাশকতা মামলা ও ডবলমুরিং থানা এলাকায় পুলিশের ওপর হামলার মূলহোতা গ্রেফতার হলেন শামসুজ্জামান হেলালী। ২৮ জুলাই ডবলমুরিং থানা এলাকায় মিছিল থেকে পুলিশের ওপর হামলা এবং পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনার অন্যতম মূলহোতা। উক্ত ঘটনায় হেলালী সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন বলে ওই পোস্টে উল্লেখ করা হয়।

এছাড়া ২৩ আগস্ট বন্দর থানা এলাকায় মিছিল থেকে গাড়ি ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলাসহ ২০২২ সালের বাকলিয়া থানার একটি পলাতক আসামি হেলালী।

- Advertisement -islamibank

পুলিশ জানিয়েছে, হেলালী চট্টগ্রাম মহানগর জামায়াতের সক্রিয় নেতা এবং তার নেতৃত্বেই এরআগে চট্টগ্রাম মহানগর এলাকায় জামায়াতের সব মিছিল মিটিং পরিচালিত হয়ে আসছিল। শামসুজ্জামান হেলালী আগে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নম্বর শুলকবহরর ওয়ার্ডের কাউন্সিলার হিসাবে (২০১০-২০১৫) দায়িত্ব পালন করেছেন। হেলালী দীর্ঘদিন মহানগর ডিবি-বন্দর ও পশ্চিমের নজরদারিতে ছিল।

সোমবার তার অবস্থান নিশ্চিত হওয়ার পর ডিবি-বন্দর ও পশ্চিম বিভাগের একটি টিম তাকে বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির তার নিজ বাসা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM