সীতাকুণ্ডে পেঁয়াজ-ডিমের দাম তদারকিতে ভ্রাম্যমান আদালতের অভিযান 

পেঁয়াজ এবং ডিমের দাম তদারকির লক্ষ্যে সীতাকুণ্ডের পৌর সদর বাজারে বিশেষ অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

- Advertisement -

এ সময় পেঁয়াজ আর ডিম ক্রয়-বিক্রয়ের ক্যাশমেমো বা রসিদ এবং মূল্য তালিকা না থাকাসহ কয়েকটি কারণে আটটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারা ৩৮ এর ধারায় বুধবার সকালে অভিযানের নেতৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে এম রফিকুল ইসলাম।

তিনি বলেন, নিত্যপণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখা ও বাজার মনিটরিং করতে অভিযানের প্রথমদিন ৮ ব্যবসা প্রতিষ্ঠানকে ছোট পরিমাণে জরিমানা করা হয় এবং বাজার দামের চেয়ে বাড়তি দামে যাতে বিক্রি না করে তার জন্যে মুসলেকা নেওয়া হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর শংকর প্রমাদ বিশ্বাস, সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি সৈয়দ মোঃ ফুরকান আবু, থানার এসআই রবিউল আলম, উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকর্তা শামসুল আরফিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM