বিজিবির অভিযানে ধরা পড়েছে ইয়াবা-আইসের বড় চালান

টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র অভিযানে ৫ কেজি ২৬৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৫ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ হয়েছে।

- Advertisement -

গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় হ্নীলা ইউনিয়নের লেদা খাল সংলগ্ন নাফনদ থেকে এসব ইয়াবা ও আইসগুলো জব্দ করা হয়।

- Advertisement -google news follower

তবে এসময় পাচারকারীরা নদের শূন্যরেখা অতিক্রম করে মিয়ানমার সীমান্তে চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে জানায় বিজিবি।

বুধবার দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পক্ষ থেকে মাদক জব্দের বিষয়টি নিশ্চিত করেছে।

- Advertisement -islamibank

বিজিবি জানায়, মঙ্গলবার রাতে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কিছু মাদক ব্যবসায়ী লেদা বিওপি এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে নিয়ে আসবে।

বিজিবি আরো জানায়, টেকনাফ ব্যাটালিয়ন সদর থেকে বিজিবি’র একটি দল নাফ নদী সংলগ্ন লেদাখাল এলাকায় অবস্থান গ্রহণ করে। আনুমানিক রাত ১১ টার দিকে মিয়ানমার থেকে নাফ নদী দিয়ে একটি নৌকা নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ীকে আসতে দেখে বিজিবি টহলদল।

বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে নৌকায় থাকা ব্যক্তিরা নাফ নদীতে লাফিয়ে শূন্য লাইন অতিক্রম করে মিয়ানমারের ভেতরে পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল তাদের ফেলে যাওয়া নৌকাটি তল্লাশি করে ছয়টি প্লাস্টিকের ব্যাগে মোড়ানো প্যাকেট উদ্ধার করে।

উদ্ধার প্যাকেটের ভেতর থেকে ৫ কেজি ২৬৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৫ লাখ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে বিজিবি। মাদককারবারীদের আটকের জন্য অভিযান চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM