কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ২

মহাসড়কে চলন্ত অবস্থায় চাকা ফেটে যায় যাত্রীবাহি মাইক্রোবাসের। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যান ও সড়ক বিভাজকে ধাক্কা দেয়। এ ঘটনায় ২ জনের মৃত্যু ও ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ শুক্রবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে গাজীপুর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোনাবাড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল কাশেম।

- Advertisement -google news follower

তিনি জানান, শুক্রবার (৪ আগস্ট) একটি হায়েস মাইক্রোবাস করে চালকসহ কয়েকজন বন্ধু কাশিমপুর থেকে নিকলির উদ্দেশ্য যাচ্ছিল। তাদের বহনকারী মাইক্রোবাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সাইনবোর্ড বাইমাইল এলাকায় পৌঁছালে চাকা ফেটে যায়।

এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের দাঁড়ানো কাভার্ডভ্যান ও সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা চালকসহ ১০ জন আহত হয়।

- Advertisement -islamibank

তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়।

এ সময় আহতের মধ্যে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM