পরীমনি চাই না ছেলের জন্মদিনে রাজ আসুক

আগামী ১০ আগস্ট তারকা দম্পতি রাজ-পরীমনির একমাত্র সন্তান রাজ্যের জন্মদিন। দিনটিকে পালনে ইতোমধ্যে নেয়া হয়েছে নানা পরকিল্পনা।

- Advertisement -

অব্যশ এসব করছেন পরীমনি একাই। রাজ ব্যস্ত রয়েছেন নিজেকে নিয়ে। তাই প্রচণ্ড ক্ষুব্ধ সময়ে আলোচিত এই নায়িকা।

- Advertisement -google news follower

জানা যায়, আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এক বছরে পা রাখতে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। আগামী ১০ আগস্ট নিজের প্রথম জন্মদিন পালন করবেন তারকাপুত্র।

দিনটিকে ঘিরে পরীমণির উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। নানা পরিকল্পনা ও বাস্তবায়ন ঈতোমধ্যেই শুরু করে দিয়েছেন এই নায়িকা।

- Advertisement -islamibank

তবে এসবের মাঝেও দেখা নেই রাজ্যর বাবা অভিনেতা শরিফুল ইসলাম রাজের। বর্তমানে কলকাতায় অবস্থান করছেন তিনি। কয়েকদিন আগেই সংবাদের শিরোনাম হয়েছিলেন সেখানে তার ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে।

ফলে ছেলের প্রথম জন্মদিনের আগেই বাবার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন পরী। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের অনেক পরিকল্পনাই করেছিলাম। কিন্তু জন্মদিনের আগে তাকে আর পেলাম না। বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করলো না।

আক্ষেপের স্বরে এই নায়িকা বলেন, ‘ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটা ফোন করতে পারতো, পরামর্শ দিতে পারতো। কিন্তু সেটাও করেনি।

একবার ফোন করে ছেলের খোঁজখবরও নেয়নি। আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM