নাজিরহাটে চলন্ত বাস ঢুকে পড়েছে দোকানে,আহত ৬

চট্টগ্রামের নাজিরহাটে মহাসড়কের রাস্তা ছেড়ে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢুকে পড়েছে পাশের কয়েকটি দোকানে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির পাশাপাশি বাসটির চালকসহ ছয়জন আহত হয়েছেন।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোর সাড়ে ৪ টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের নাজিরহাট নতুন রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হলেন মো. মনির, মোহাম্মদ ইমরান, আব্দুস সাত্তার, মোহাম্মদ মুন্না, রবিউল হাসান ও মোহাম্মদ শাহজাহান।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, চট্টগ্রাম শহর থেকে ভোর বেলায় শ্যামলী পরিবহনের একটি বাস খাগড়াছড়ির দিকে যাচ্ছিলেন। বাসটি নাজিরহাট নতুন রাস্তার মাথায় এলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

- Advertisement -islamibank

এসময় সড়কের পাশ্বর্বতী কয়েকটি বন্ধ দোকানের উপর বাসটি তুলে দেয় চালক। এতে বাসটির সামনের অংশে ব্যাপক ক্ষতিসাধন হয় এবং ৪ টি দোকান ভেঙ্গে চুরমার হয়ে যায়। আহত হয় বাস চালকসহ ৬ জন।

আহতদের উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এ তথ্য নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে থানার ওসি আদিল মাহমুদ বলেন, দূর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM