ডেঙ্গু আক্রান্ত ব্যাংক কর্মকর্তা হৃদরোগে মৃত্যু

এডিস মশাবাহিত ডেঙ্গু রোগের সংক্রমণ ধরা পরায় বিশ্রামের জন্য ঢাকা থেকে চট্টগ্রামের নিজ বাড়িতে ফেরার পথে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ বছর বয়সী ব্যাংক কর্মকর্তা এস. এম. তাজুল ইসলাম।

- Advertisement -

বৃহস্পতিবার (২৭ জুলাই) ভোর রাতে তিনি মারা যান। তাজুল ইসলাম চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার দৌলতপুর কাজী বাড়ির মরহুম এসএম ওবাইদুস সালামের ছেলে। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

- Advertisement -google news follower

তিনি ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসাবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ইসলামী ব্যাংক মানবসম্পদ বিভাগের (অপারেশন) প্রধান, বেসরকারি প্রাইম ব্যাংক, এনসিসি ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন।

তাজুল ইসলামের ভাতিজা বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক আনোয়ারা শাখার ব্যবস্থাপক সৈয়দ ওবায়দুল কাদের বলেন, ঢাকায় চাকরি করলেও নিয়মিত চট্টগ্রামে আসা যাওয়ার মধ্যে থাকতেন তিনি।

- Advertisement -islamibank

ডেঙ্গু ধরা পড়ার পর ডাক্তারের পরামর্শে বিশ্রামের জন্য চট্টগ্রামে ফিরছিলেন। ভোররাত সাড়ে ৩টার দিকে কুমিল্লায় পৌঁছলে তিনি হার্ট অ্যাটাক করেন। পরে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM