সাগরে নিখোঁজ জেলের মরদেহ মিলল অভয়মিত্র ঘাটে

সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুদিন পর মোহাম্মদ টিটু (৩৮) নামে এক জেলের মরদেহ ভেসে এল কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাটে

- Advertisement -

স্থানীয়দের কাছে জানতে পেরে মঙ্গলবার (২৫ জুলাই) রাত সাড়ে দশটার দিকে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে সদরঘাট নৌ থানা-পুলিশ।

- Advertisement -google news follower

নিহত মোহাম্মদ টিটু উপজেলার রায়পুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড খোর্দ্দ গহিরা এলাকার মৃত কালু চৌকিদারের ছেলে। তিনি দুই ছেলের বাবা।

এর আগে গত ২৪ জুলাই আনোয়ারার রায়পুর এলাকার উপকূল থেকে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন মোহাম্মদ টিটু। এ বিষয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন তার চাচাতো ভাই বোট মালিক আলী হোসেন।

- Advertisement -islamibank

অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার রাতে আনোয়ারার রায়পুর এলাকার উপকূল থেকে মোহাম্মদ টিটুসহ ৬জন জেলে নৌকা নিয়ে বিদেশী জাহাজে মাছ সরবরাহ করে।

বিনিময়ে জাহাজ থেকে লোহার এস্ক্যার্প ও তৈল আনার জন্য মাছসহ নৌকা নিয়ে সাগরে যায়। পরে কোষ্টগার্ড ধাওয়া করলে পালানোর উদেশ্যে তারা সাগরে ঝাঁপ দেয়। এর মধ্যে টিটু সাগরের পানিতে তলিয়ে যায়।

বাকি ৩ জন অন্য নৌকায় করে কূলে উঠে আসে। এর মধ্যে বাকী পারভেজ ও লেদু নামে ২ জনকে কোষ্টকার্ড আটক করে নিয়ে যায়।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যা থেকে কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে সদরঘাট নৌ থানা-পুলিশ রাত সাড়ে দশটার দিকে মরদেহটি উদ্ধার করে। পরে টিটুর পরিবারের লোকজন গিয়ে মরদেহটি শনাক্ত করেন।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. একরাম উল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM