ডেঙ্গুতে মিরসরাইয়ের ছেলে ব্যাংক কর্মকর্তা শহীদুলের মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শহীদুল ইসলাম (৪৩) নামে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

- Advertisement -

বুধবার (২৬ জুলাই) বিকেল ৪টায় রাজধানীর হাইটেক মাল্টি কেয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

শহীদুল ওই ব্যাংকের মতিঝিল হেড অফিসের স্টক এক্সচেঞ্জের অফিসার পদে কর্মরত ছিলেন। সে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৯নং মিরসরাই সদর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মকছুদ আহম্মেদর সন্তান। শহীদুলের আয়রা ও মুশফিকা নামের দুটি কন্যা সন্তান রয়েছে।

নিহতের ভাতিজা ইকবাল হোসেন বলেন, এখন থেকে ৫-৬ দিন আগে আমার কাকা শহীদুল ইসলাম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর হাইটেক মাল্টি কেয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি হন।

- Advertisement -islamibank

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়। তার দুটি ছোট সন্তান অল্প বয়সে বাবাকে হারিয়ে তারা এতিম হয়ে গেছে। বৃহস্পতিবার সকাল ১০টায় মিরসরাই সদর ইউনিয়নের শ্রীপুর এলাকায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ৯নং মিরসরাই সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন বলেন, শহীদুল ইসলাম অনেক ভালো ছিলো। তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গবীর শোক ও সমবেদনা জানাই।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM