অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

রাঙামাটি জেলার পাহাড়ি সন্ত্রাসী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর কর্মী তরিত চাকমা (৩৫)কে আটক করেছে সেনাবাহিনী।

- Advertisement -

বুধবার ভোর রাতে বরকল উপজেলার শুভলং ইউনিয়নের শুকুরছড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে এইচকে ৩৩ (জার্মান), একটি ম্যাগাজিন, ২২ রাউন্ড অ্যামুনিশন উদ্ধার করে সেনাবাহিনী।

- Advertisement -google news follower

দুপুর দেড়টার দিকে রাঙামাটি রিজিয়নের উদ্যোগে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে স্থানীয় গণমাধ্যম কর্মীদের এসব তথ্য জানানো হয়।

সেনাবাহিনী পক্ষ থেকে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটির বরকল উপজেলার শুভলং ইউনিয়নের শুকুর ছড়ি এলাকায় অভিযানে নামে সেনা সদস্যরা। এসময় ওই এলাকায় অবস্থান করছিল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) একদল সশস্ত্র কর্মী।

- Advertisement -islamibank

সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি বিনিময় করে। জবাবে সেনা সদস্যরাও সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায়। এক পর্যায়ে সশস্ত্র সন্ত্রাসীরা পালাতে চাইলে সেনাবাহিনীর হাতে আটক হয় ইউপিডিএফ তরিত চাকমা।

পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একটি এইচকে ৩৩ (জার্মান), একটি ম্যাগাজিন, ২২ রাউন্ড অ্যামুনিশন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আটক ব্যক্তিকে রাঙামাটি কোতোয়ালি থানায় হস্তান্তর করা হতে পারে বলে জানায় সেনাবাহিনী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM