সানি লিওনের বিরুদ্ধে সমন জারি

বলিউডে মোটামুটি মজবুত অবস্থান করে নিয়েছেন সানি লিওন। একের পর এক সিনেমায় অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে আইটেম গান তো আছেই।

- Advertisement -

বলিউডে নিজের জায়গা করে নিতে শুরু থেকেই সততার সঙ্গে কাজ করে যাচ্ছেন সানি। কারও সঙ্গে কোনো বিবাদে জড়ানোর খবর খবরে আসেনি। তবে এবার টাকা নিয়ে অভিনয় না করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এর জেরে তাকে সমন পাঠিয়েছে ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসার্স অ্যাসোসিয়েশন (ইম্পা)। এ ঘটনা অনেককেই চমকে দিয়েছে।

- Advertisement -google news follower

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বিনোদ বচ্চন নামে এক প্রযোজকের টাকা ফেরত না দেওয়ায় সানিকে নোটিশ পাঠানো হয়েছে।

সানির বিরুদ্ধে অভিযোগ, বিনোদের ছবিতে কাজ না করেও চুক্তির টাকা ফেরত দিচ্ছেন না অভিনেত্রী। এ নিয়ে প্রযোজক বারবার যোগাযোগ করলেও কোনো উত্তর পাচ্ছেন না তার কাছ থেকে।

- Advertisement -islamibank

সংবাদমাধ্যমগুলো আরও জানিয়েছে, কয়েক বছর আগে বিনোদ বচ্চনের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন সানি। সেই সুবাদে চুক্তি অনুযায়ী দেড় কোটি রুপি নিয়েছিলেন। কিন্তু তিনি ছবিটি নির্মাণ করেননি, যে কারণে টাকা ফেরত চেয়েছেন। কী কারণে ছবি নির্মাণ করেননি, তা নিয়ে এই প্রযোজক মুখ খোলেননি।

এদিকে সানির সহকারী জানিয়েছেন, ইম্পার দ্বারস্থ হয়ে বিনোদ যে অভিযোগ এনেছেন তা পুরোপুরি সত্য নয়। অভিনয়ের জন্য সানির সঙ্গে ৫০ লাখ রুপির চুক্তি হয়েছিল, যার সব তথ্য তাদের কাছে আছে। যথাসময়ে তা পেশ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM