চলন্ত অবস্থায় দুর্ঘটনার কবলে দমকলের গাড়ি: নিহত বেড়ে ৩

নারায়ণগঞ্জের ফতুল্লা শহরের চাষাড়ায় শান্তা মার্কেটে একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। এতে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে।

- Advertisement -

সোমবার (২৪ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

নিহত ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন। সিরাজুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সেতাবগঞ্জ থানার মোল্লাপাড়া গ্রামে। তিনি ওই এলাকার খোকা মিয়ার ছেলে।

এর আগে, সোমবার সকাল পৌনে ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাড়ায় সান্ত্বনা মার্কেটের সামনে দুর্ঘটনাটি ঘটে। এতে মারা যান ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫০) ও পথচারী শাহাবুদ্দিন শাবু (৪৫) মারা যান।

- Advertisement -islamibank

সিরাজুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সোহেল রানা বলেন, নারায়ণগঞ্জের ফকির অ্যাপারেলসে অগ্নিকাণ্ডের ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাচ্ছিল। এ সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালক হার্ট অ্যাটাক করেন।

এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মিশুকচালক সিরাজুল ইসলাম গুরুতর আহত হন। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসার পথে মারা যান সিরাজুল ইসলাম।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

এর আগে সকালে ফতুল্লায় শিল্প-কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের গাড়িচালক। এতে ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে আনন্দ পরিবহনের বাস, প্রাইভেটকার, কভার্ডভ্যান ও দুটি ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়।

সকাল সাড়ে ১০টার দিকে চাষাড়া এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও বঙ্গবন্ধু সড়কের সংযোগস্থলে ওই দুর্ঘটনাটি ঘটে। ওই সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ দুজন মারা যান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM