নকল বিজ্ঞাপনে ক্ষুদ্ধ: কড়া হুঁশিয়ারি ভাইজানের

অভিনেতার পাশাপাশি সালমান খান একজন প্রযোজকও। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নিয়মিত সিনেমা নির্মিত হয়। তাই মাঝেমধ্যেই শিল্পী-কলাকুশলী খোঁজেন তিনি।

- Advertisement -

এবার সেই প্রতিষ্ঠানের নাম ভাঙিয়ে শুরু হয়েছে প্রতারণা। ফলে আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান। সোস্যাল মিডিয়ায় এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন তিনি।

- Advertisement -google news follower

সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে সালমান ও তার প্রযোজনা সংস্থার তরফ লেখা হয়, ‘সবার জ্ঞাতার্থে জানানো হচ্ছে, সালমান খান কিংবা তার প্রযোজনা সংস্থা এই মুহূর্তে কোনো সিনেমা করছেন না।

এমনকি কোনো সিনেমার জন্য অভিনেতা-অভিনেত্রীও খুঁজছেন না। এর জন্য কোনো কাস্টিং ডিরেক্টর নিয়োগ করা হয়নি। এই ধরনের বিজ্ঞাপনে ভরসা করবেন না। বেআইনিভাবে যারা মিস্টার খান ও এসকেএফের ব্যবহার করবেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -islamibank

আপাতত ‘টাইগার থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সালমান। বিগত দুবছর ধরে চলছে এই সিনেমার শুটিং। এই বছর যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে ‘টাইগার থ্রি’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM