বলিউড অভিনেত্রী ঈশিতা দত্তের ঘরে নতুন অতিথি

বলিউড অভিনেত্রী ঈশিতা দত্ত ও স্বামী বৎসল শেঠের সংসারে নতুন অতিথির আগমন ঘটেছে। মা হলেন ‘দৃশ্যম’ খ্যাত অভিনেত্রীর পরিবারের এক ঘনিষ্ঠ ভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, বুধবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরে সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। জানা যায় যে আপাতত মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। শুক্রবারই তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে, এমনটাই খবর।

- Advertisement -google news follower

ঈশিতা গর্ভাবস্থার শেষ মাসে ছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় ছিলেন অভিনেত্রী। এমনকি বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছিলেন তিনি। তার মাঝেই এলো সুখবর।

বুধবার সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট না থাকলেও বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল থেকেই সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন নায়িকা। যদিও সদ্যোজাতর মুখ দেখাননি।

- Advertisement -islamibank

ছবিতে হাসপাতালের বেডেই নতুন মায়ের কোলে রয়েছে নবজাতক। তাদের দুজনকেই আগলে রেখেছেন নতুন বাবা বৎসল শেঠ।

সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়েছেন ঈশিতা ও বৎসল। ক্যাপশনে লেখেন, ‘আমরা আশীর্বাদধন্য যে আমাদের ঘরে পুত্র সন্তান এসেছে। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।

তাদের পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক তারকা। এদিকে বেশ কয়েকমাস আগেই মা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী ঈশিতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM