পাবনার সাবেক সাংসদ মঞ্জুর বিশ্বাস আর নেই

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য, বেসরকারী উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস মৃত্যুবরণ করেছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

- Advertisement -google news follower

মৃতের ভাগিনা ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন। কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান। প্রথম নামাজে জানাজা জাতীয় সংসদ চত্বরে অনুষ্ঠিত হওয়ার কথা। এরপর তার মরদেহ ঈশ্বরদীতে আনা হবে। মরহুমের গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলা সলিমপুর ইউনিয়নের মিরকামারীতে বাদ আসর জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

- Advertisement -islamibank

ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের বাসিন্দা সাবেক সংসদ সদস্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রাক্তন নেতা ও ঈশ্বরদী মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মঞ্জুর রহমান বিশ্বাস ছিলেন স্থানীয় সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু। তিনি স্থানীয় সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখার জন্য নিরলস ভূমিকার পালন করেন। তার মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু ও ঈশ্বরদী প্রেসক্লাবে পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

মঞ্জুর রহমান বিশ্বাসের ভাগিনা ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরন জানান, মামা অত্যন্ত নম্র ভদ্র স্বভাবের মানুষ ছিলেন। একজন সংসদ সদস্য সাদামাটা জীবনযাপন করতেন। সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। আজ আমাদের ছেড়ে চলে গেলেন। ঈশ্বরদীবাসীর এ ক্ষতি পূরণ হওয়ার নয়। মামার জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM