সালমান খানের হাতে লেখা পুরোনো চিঠি ভাইরাল

বিনোদন ডেস্ক :

বলিউডের ‘দাবাং খান’ নামে সুপরিচিত তারকা সালমান খান মানেই বক্স অফিস সফল সিনেমা- এমনটাই মনে করেন দর্শক ও নির্মাতারা।

- Advertisement -

ভালোবেসে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল ও দর্শকনন্দিত এ তারকার ভক্ত অনুরাগীরা তাকে “ভাইজান” হিসেবে আখ্যায়িত করেছেন। যদিও ইদানীং সালমান খানের সময়টা ঠিক ভালো যাচ্ছে না।

- Advertisement -google news follower

ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন- দুদিকেই কঠিন সময় যাচ্ছে তার। ব্যক্তি জীবনে একের পর এক হত্যার হুমকি ও হামলা বলিউড ভাইজানকে মানসিক অস্বস্তিতে রেখেছে বেশ কিছুদিন ধরে। এরই মধ্যে ভাইরাল হয়েছে তার হাতে লেখা পুরানো একটি চিঠি, যা পড়ে রীতিমতো মুগ্ধতায় আচ্ছন্ন নেটিজেনরা।

ক্যারিয়ারে যখন নিজেকে প্রমাণ করার সময় ঠিক সেই সময়েই চিঠিটি লেখেন সালমান খান। ১৯৯০ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট সিনেমা ‘ম্যায়নে পেয়ার কিয়া”র সফলতা পরবর্তী সময়ে লেখা চিঠিটি ভাইরাল হয়েছে।

- Advertisement -islamibank

চিঠির শিরোনামে সালমান লিখেছিলেন, ‘যেদিন আমাকে ভালবাসা বন্ধ করে দেবে…সেদিনই আমার শেষ।’ ১৯৮৯ সালে ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সালমান খানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’।

তার ঠিক পরপরই এই চিঠিটি লেখা হয়েছিল। সালমান-ভাগ্যশ্রী জুটির এই ছবি ছিল সুপারহিট। তার সেই ছবি ঘিরে দর্শকদের ভালোবাসা দেখে অভিভূত ছিলেন সালমান।

দর্শক ও ভক্ত অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সালমান লিখেছিলেন, ‘আমি চাই আপনারা আমার সম্পর্কে একটা ছোট্ট বিষয় জানুন।

প্রথমত, আমাকে গ্রহণ করার জন্য এবং আমার অনুরাগী হওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আশা করি, আমার ছবির মাধ্যমে আমি আপনাদের প্রত্যাশা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করব।’

নিজের কাজ সম্পর্কে তিনি লেখেন, ‘আমি ছবি করার বিষয়ে বেশ খুঁতখুঁতে। আমি আমার বিচার বুদ্ধি থেকে ভালো চিত্রনাট্য বেছে নেয়ার চেষ্টা করি।

কারণ আমি জানি এখন আমি যাই করি না কেন তার সঙ্গে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র তুলনা করা হবে। তাই আপনারা যখনই কোনও আমার ছবির ঘোষণা শুনবেন, নিশ্চিত থাকুন সে একটা ভাল ছবি হতে চলেছে। আর আমি সেই ছবিতে আমার ১০০ শতাংশ দেব।’

সালমান খান আরো লেখেন, ‘আমি আপনাদের ভালোবাসি। আশা করি আপনারাও আমাকে এভাবেই ভালোবাসতে থাকবেন। কারণ যেদিন আপনারা আমাকে ভালোবাসা বন্ধ করে দেবেন, যেদিন আপনারা আমার ছবি আর দেখবেন না, সেদিনই আমার শেষ।’

ব্যক্তিগত জীবন সম্পর্কে এই তারকা বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমার তেমন কিছু বলার নেই, আপনারা সবই জানেন।

সবাই বলে, আমি পেরেছি। আমি অবশ্য তা মনে করি না। আমি এখনও সেটা তৈরি করতে পারিনি, তবে আমি একটা জিনিস জানি, যে আপনারা আমাকে গ্রহণ করেছেন। সবশেষে তিনি লেখেন, আপনাদের প্রিয় সালমান খান।’

জানা যায় ‘ম্যায়নে পেয়ার কিয়া’র জন্য প্রথম স্ক্রিন টেস্টে বাদ পড়েছিলেন সালমান। পরে তাকে পুনরায় ডেকে চুক্তিবদ্ধ করা হয়।

প্রসঙ্গত,বর্তমানে ‘সিকান্দার’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের জুন মাসে। সিনেমাটি আগামী ঈদুল ফিতর কে সামনে রেখে নির্মাণ করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM