সাজেকে দুই সশস্ত্র দলের গোলাগুলিতে গুলিবিদ্ধ শিশুটি বেঁচে নেই

দেশজুড়ে ডেস্ক :

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম গন্ডছড়ায় আঞ্চলিক দুই সশস্ত্র দলের গোলাগুলিতে গুলিবিদ্ধ শিশু রোমিও ত্রিপুরা আর বেঁচে নেই।

- Advertisement -

গুলিবিদ্ধ শিশুটিকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ, এরপর ডেন্টাল এবং সর্বশেষ রোববার দিবাগত রাত পৌনে দুইটার দিকে এশিয়ান হাসপাতালে নেয়ার পথে অ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় রোমিওর।

- Advertisement -google news follower

শিশুটির বাবা জানান, রোববার রাত ১১টায় চমেকের চিকিৎসক রোমিওকে পি. আইসিইউতে রেফার করেন। কিন্তু সিট খালি ছিল না। তাই সেখানে থেকে অ্যাম্বুলেন্সে করে ডেন্টাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসক লাইফ সাপোর্ট লাগবে বলে জানান। কিন্তু ডেন্টাল হাসপাতালে লাইফ সাপোর্ট না থাকায় সেখানে থেকে এশিয়ান হাসপাতালে নেয়ার পথে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়। সন্তান হারানো বাবা এসময় পাহাড়ে গোলাগুলি বন্ধেরও দাবি জানান।

- Advertisement -islamibank

এদিকে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার শিশুটির সৎকারের জন্য পরিবারে ১০ হাজার টাকা দিয়েছেন।

১২ ফেব্রুয়ারি গন্ডছড়ায় আঞ্চলিক দুই সশস্ত্র দল ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে ঘণ্টা ব্যাপী গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয় শিশুটি।

আহত রোমিওকে বিজিবি ও স্থানীয় প্রশাসনের সহায়তায় উদ্ধার করে প্রথমে সাজেক অস্থায়ী হাসপাতাল ও পরে রাতেই চমেকে পাঠানো হয়।

পরে রাঙ্গামাটি জেলা প্রশাসক, খাগড়াছড়ি জেলা পরিষদ ও খাগড়াছড়ি সেনা রিজিয়নের আর্থিক অনুদানে দীর্ঘ তিন মাস চমেকের ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের তত্ত্বাবধানে রোমিও চিকিৎসা চলে।

কিন্তু রোববার দিবাগত রাত পৌনে দুইটার দিকে দুটি হাসপাতাল ঘুরে লাইফ সাপোর্ট না পেয়ে অ্যাম্বুলেন্সের ভেতরেই প্রাণ গেলো শিশুটির।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM