তোফায়েল ইসলাম চট্টগ্রামের নতুন বিভাগীয় কমিশনার

চট্টগ্রাম বিভাগের নতুন বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) পরিচালক (অতিরিক্ত সচিব) মো. তোফায়েল ইসলাম। তিনি মৌলভীবাজারের সাবেক জেলা প্রশাসক।

- Advertisement -

সোমবার (১০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে নতুন এই বিভাগীয় কমিশনারের নিয়োগের কথা জানানো হয়েছে।

- Advertisement -google news follower

রাষ্ট্রপতির আদেশে ওই প্রজ্ঞাপনে সই করেন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি।

এদিকে, একই দিনে পাঁচজনকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে সরকার। স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মো. জসিম উদ্দিন ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দা ফারহানা কাউনাইনকে সিলেট, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব সরোজ কুমার নাথ ও স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব মো. হেলাল হোসেনকে খুলনা এবং নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজকে চট্টগ্রাম বিভাগে অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে গত বৃহস্পতিবার (৬ জুলাই) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অ্যাসপায়ার টু ইনোভেট (এটুআই-৩) প্রোগ্রামের প্রকল্প পরিচালক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরকে রাজশাহীর বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব দিয়েছে সরকার।

এছাড়াও গতকাল রোববার (৯ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয় পাসপোর্ট ও ইমিগ্রেশন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) উম্মে সালমা তানজিয়াকে এবং বরিশালে বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শওকত আলীকে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM