পাকিস্তানে ভয়াবহ ভূমিধসে ৮ শিশু-কিশোরের মৃত্যু

পাকিস্তানের খাইবার পাখতুখাওয়া প্রদেশে ভয়াবহ ভূমিধসের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ক্রিকেট খেলতে যাওয়া আট শিশু-কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের বয়স ৯ থেকে ১৪ বছরের মধ্যে।

- Advertisement -

স্থানীয় সময় বৃহস্পতিবার এই ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন।

- Advertisement -google news follower

প্রতিবেদনে বলা হয়েছে, খাইবার পাখতুখাওয়ার শাংলা জেলার মারতুং এলাকায় ক্রিকেট খেলার সময় মাটি চাপা পড়ে আট কিশোর নিহত ও একজন আহত হয়েছে বলে কর্মকর্তা ও স্থানীয়রা জানিয়েছেন।

শাংলা জেলার জেলা প্রশাসক হাসান আবিদ বলেন, শিশু-কিশোররা ক্রিকেট খেলার সময় ভূমিধসের ওই ঘটনা ঘটে এবং সঙ্গে সঙ্গে সেখানে চাপা পড়ে তারা। ঘটনার খবরে আতঙ্কিত গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে আসেন, তাদের প্রিয়জনকে খুঁজতে থাকেন।

- Advertisement -islamibank

প্রাথমিকভাবে ধ্বংসস্তূপের নিচে আটকে পড়া শিশু-কিশোরের সঠিক সংখ্যা সম্পর্কে কিছু জানা যাচ্ছিল না। মসজিদের লাউডস্পিকার থেকে ঘোষণা দিয়ে বাবা-মাকে তাদের শিশুরা বাড়িতে আছে কিনা খুঁজে দেখতে বলা হয়।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন ও পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। তবে কাদামাখা রাস্তার বেহাল দশার কারণে রেসকিউ ১১২২ টিম ঘটনাস্থলে দেরি করে পৌঁছায়। একজন উদ্ধার কর্মকর্তা পরে বলেন, ‘আমরা আট শিশু-কিশোরের মৃতদেহ উদ্ধার করেছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM