খাতুনগঞ্জে ভেজাল মসলা কারখানায় অভিযান: জরিমানা ৩ লাখ

চট্টগ্রামের খাতুনগঞ্জে ভেজাল মসলা তৈরির কারখানার সন্ধান পেয়ে তদারকিমূলক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

- Advertisement -

অভিযানে লাল রং মিশ্রণ করে নষ্ট কাঁচা মরিচকে শুকিয়ে মরিচের গুঁড়া, বিভিন্ন ভেজাল মসলা গুঁড়া প্রস্তুত ও বাজারজাত করার প্রমাণ পাওয়ায় এক প্রতিষ্ঠানকে তিন লাখ টাকা জরিমানা করে ম্যাজিস্ট্রেট।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক নাসরিন আক্তারকে সাথে নিয়ে অভিযানের নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান।

তিনি বলেন, কোরবানী ঈদে মসলার চাহিদা বেশি থাকার সুযোগে এভাবে ভেজাল মিশ্রিত মরিচের গুঁড়া ও বিভিন্ন মসলা বিক্রি করে আসছিলো খাতুনগঞ্জের আলম ক্রাসিং মিল।

- Advertisement -islamibank

মঙ্গলবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মিলের মালিককে তিন লক্ষ টাকা জরিমানা করার পাশাপাশি ভবিষতে আর এ ধরনের কাজ করবে না মর্মে মুচলেকা নেওয়া হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM