ঈদের দিনে ট্রাক-পিকআপ সংঘর্ষে ৪ জন নিহত

ঈদের দিনে সিরাজগঞ্জ মহাসড়কে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দু’জন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন গাইবান্ধা সদর থানার ফুলবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (৩২), সাঘাটা থানার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি (২৬), নাটোর বাগাতিপাড়া থানার প্যারাবাড়িয়া গ্রামের সোরহাবের ছেলে রানা (৩০) ও একই গ্রামের শরিফুলের ছেলে আয়ান (৪)।

আহতরা হলেন নাটোর বাগাতিপাড়া থানার প্যারাবাড়িয়া গ্রামের শরিফুল ও তার স্ত্রী শাপলা। তাদের দুজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -islamibank

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হাটিকুমরুল থেকে বনপাড়াগামী গরুবোঝাই জ্যাক পিকআপটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আমবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপে থাকা শিশুসহ চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এ সময় মারা যায় তিনটি গরুও। এ ঘটনায় আহত হন আরও দুই পিকআপ যাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM