মা-বাবা হলেন দীপিকা-শোয়েব

ভারতের ছোটপর্দার তারকাদম্পতি দীপিকা কক্কর ইব্রাহিম-শোয়েব ইব্রাহিম। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। শোনা যায়, শোয়েবকে বিয়ে করার জন্য নিজের ধর্ম ও নামও বদলে ফেলেন এই অভিনেত্রী।

- Advertisement -

চলতি বছরের জানুয়ারিতে মা হওয়ার খবরটি জানিয়েছিলেন তিনি। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর সন্তানের বাবা-মা হলেন দীপিকা-শোয়েব।

- Advertisement -google news follower

বিয়ের পাঁচ বছরের মাথায় পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন এই তারকাদম্পতি। যদিও জুলাইতে নবজাতকের জন্মের সময় ঠিক থাকলেও জুনেই জন্ম নিলো দীপিকা-শোয়েবের পুত্র।

অভিনেতা নিজের ইনস্টাগ্রামে এই সুখবর দিয়ে লিখেছেন, আলহামদু্লিল্লাহ, ২১ জুনের ভোরের দিকে আমাদের পুত্রসন্তান পৃথিবীর আলো দেখলো। যদিও কিছুটা সময়ের আগেই হলো। তবে চিন্তার কোনও কারণ নেই। মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে, আশীর্বাদ করবেন।

- Advertisement -islamibank

এ বছরের ২২ জানুয়ারি সাদা পোশাকে, মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ টুপি পরে তাদের সন্তান আগমনের খবর ঘোষণা করেন দীপিকা-শোয়েব। যদিও বার বার এসব নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়ে দীপিকাকে।

শোয়েবের সঙ্গে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন। প্রশ্ন ওঠে, তিনি আদৌ সন্তানসম্ভবা কি না? যদিও এসব বিষয়ে নেটিজেনদের কড়া জবাব দেন দীপিকা-শোয়েব। মাঝে আবার এমন কথাও ছড়িয়েছিল যে, হয়তো সন্তান সম্ভাবনা হওয়ার জন্যই অভিনয় ছাড়েন দীপিকা। সূত্র : আনন্দবাজার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM