সিনেপ্লেক্স বানাতে ব্যাংক লোন দেয়া হবে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চলচ্চিত্রের প্রচার ও প্রসারের জন্য সিনেপ্লেক্স বানাতে চলচ্চিত্র সংশ্লিষ্টদের ব্যাংক লোনের ব্যবস্থা করে দেয়া হবে।

- Advertisement -

বুধবার (২১ জুন) দুপুরে বিএফডিসিতে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ আয়োজিত মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের স্মরণ সভায় এ কথা বলেন মন্ত্রী।

- Advertisement -google news follower

আগামী দুই বছরের মধ্যে বিএফডিসিতে চলচ্চিত্রের নতুন ভবন নির্মাণ কাজ শেষ হবে জানান তিনি। তথ্যমন্ত্রী জানান ভবনটিতে দুটি সিনেপ্লেক্স, চারটি শুটিংফ্লোরসহ বেশ কয়েকটি সুইমিং পুলও থাকবে ভবনটিতে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের কারণেই বাংলাদেশের চলচ্চিত্র আবারো ঘুরে দাঁড়াবে এবং বিশ্বঅঙ্গনে সমাদৃত হবে বলেও আশা প্রকাশ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

- Advertisement -islamibank

মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের স্মৃতিচারণ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন অভিনয়শিল্পীরা কখনো মরে যান না। তাদের কাজ এবং কর্মগুনেই তারা চলচ্চিত্র অঙ্গনে চিরকাল বেঁচে থাকেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM