আফছারুল আমিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম ১০ আসনের সাংসদ ডা.আফছারুল আমিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

শুক্রবার প্রধানমন্ত্রীর প্রেস ইউং থেকে গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় প্রধানমন্ত্রী তার রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

- Advertisement -google news follower

শুক্রবার বিকালে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ডা. আফছারুল আমিন। বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতা দীর্ঘদিন যাবৎ দূরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন৷ তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করছিলেন।

১৯৫২ সালের ১ জানুয়ারি চট্টগ্রামের দক্ষিণ কাট্টলীর একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম ডা. আফছারুল আমীনের। চট্টগ্রাম-১০ (ডবলমুরিং, পাহাড়তলী ও হালিশহর) আসনে ১৯৯৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পর পর পাঁচবার সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে তিনি এই আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM