মাত্র পাঁচ হাজার টাকায় চট্টগ্রাম ঘুরে দেখতে হেলিকপ্টার এন্ড এয়ার সার্ভিস চালু

হেলিকপ্টারে করে মাত্র ৪৯৯৯টাকায় চট্টগ্রাম ঘুরে দেখতে প্রথমবারের মত চালু করা হল চিটাগাং হেলিকপ্টার এন্ড এয়ার সার্ভিস। হেলিকপ্টারে চড়ে ঘুরে বেড়ানোর স্বাদ থাকলেও সীমিত সাধ্যের কারণে সাধারণ জনগণের অনেকেই এই শখটুকু পূরণ করতে পারেন না। জনসাধারণের এই অপূর্ণ স্বাদ পূর্ণ করতেই চট্টগ্রামে এই হেলিকপ্টার এন্ড এয়ার সার্ভিস চালু করা হল।

- Advertisement -

শুক্রবার (১৯ মে) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষণ মাঠে উদ্বোধন করা হল এই হেলিকপ্টার সেবা সার্ভিস। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এই হেলিকপ্টার সার্ভিস উদ্বোধন করেছেন।

- Advertisement -google news follower

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, চট্টগ্রাম অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান,কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএ হাশেম, মানবাধিকার ইউনিটির বিভাগীয় প্রধান লোকমান চৌধুরী, জুনিয়র চেম্বার চিটাগাং ফার্স্ট লেডি ফাতেমা জোহরা, চিটাগাং হেলিকপ্টার এন্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, হেলিকপ্টার সাধারণত বিত্তবান সমাজের লোকজন ব্যবহার করে থাকেন। হেলিকপ্টারের আভিজাত্য এবং ব্যয় বাহুল্য বিষয়টি সাধারণ জনগণের সাধ্যের বাইরেই রয়ে গেছে এমন কথাই সমাজে এখনো প্রতিষ্ঠিত। তবে দিন পাল্টে যাচ্ছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়কে সামনে রেখে জাতি আজ স্বপ্ন দেখছে দিন বদলের। সেই স্বপ্ন পূরণে তরুণ উদ্যোক্তারা সাহস করে চট্টগ্রামে চালু করেছে হেলিকপ্টার সার্ভিস। মাত্র ৪৯৯৯ টাকায় হেলিকপ্টারে চড়তে পারার এই সুযোগ এবং স্বপ্ন অনেকেই পূরণ করবে বলে আমার বিশ্বাস।

- Advertisement -islamibank

চিটাগাং হেলিকপ্টার এন্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপন বলেন, স্বল্প খরছে হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর এই উদ্যোগ চট্টগ্রামে প্রথম আমরাই চালু করেছি। ৪৯৯৯টাকায় চট্টগ্রাম ঘুরে দেখা। ৯৯৯৯ টাকায় হেলিকপ্টারে চড়ে চট্টগ্রাম-কক্সবাজার/ চট্টগ্রাম-ঢাকা ভ্রমণ করতে পারা এখনো স্বপ্ন নয় বাস্তবতা। তাছাড়া আমাদের এই প্রজেক্টে এয়ার এ্যাম্বুলেন্সের ব্যবস্থা রয়েছে। আমাদের এই উদ্যোগকে সফল করতে চট্টগ্রামবাসীর সহযোগিতা ও দোয়া চাই।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM