কোতোয়ালিতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

নগরের কোতোয়ালি থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাঁচটি স্টিলের টিপ ছোরা জব্দ করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ মে) রাতে কোতোয়ালির নতুন রেলওয়ে স্টেশনের সামনে বাস ও ট্রাক পার্কিং এরিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হলেন- লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে মো. ইসমাইল (২৮), নগরের সদরঘাট থানা এলাকার মো. মফিজের ছেলে মো. মাইনুদ্দিন ওরফে মাইন (২৫), ভোলার মনপুরা এলাকার সাইফুল ইসলামের ছেলে মো. সাকিব (২৬), নোয়াখালীর হাতিয়া উপজেলার মো. সাহারাজ হোসেনের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২২) ও কক্সবাজার রামু উপজেলার মো. আবুল কালামের ছেলে মো. রাসেল (২০)।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির বলেন, অভিযুক্তরা বিআরটিসি, স্টেশন রোড ও রিয়াজউদ্দিন বাজারকেন্দ্রিক যাতায়াতকারী গাড়ি-পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করে থাকে। বৃহস্পতিবার রাতেও তারা ডাকাতির জন্য সলাপরামর্শ করছিল। টের পেয়ে পুলিশ তাদের পাঁচজনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ (শুক্রবার) আদালতে পাঠানো হচ্ছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM