কর্ণফুলী ট্রেনের ইঞ্জিনের চাকা লাইনচ্যুত

ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের চাকা লাইনচ্যুত হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) বিকেল ৪টার দিকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

- Advertisement -

তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাহবুবুর রহমান।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী কর্ণফুলী ট্রেনের ইঞ্জিনের চাকা লাইনচ্যুত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে কর্ণফুলীর টিকিট কাউন্টারের ইনচার্জ কুমিল্লা স্টেশন থেকে সটকে পড়লে আমি লোকজন দিয়ে তাকে ডেকে আনি।

এরপর কুমিল্লা স্টেশনে মাইকিং করা হয়েছে। যেসব যাত্রী টিকিট কেটেছিলেন, তাদের টিকিটের টাকা ফেরত নিয়ে বিকল্প পথে গন্তব্যে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।’

- Advertisement -islamibank

রোজার দিনে মানুষের যেন কষ্ট না হয়, তাই যাত্রীদের টাকা ফেরত দেওয়ার জন্য বলা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

কুমিল্লা রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) লেয়াকত আলী মজুমদার বলেন, শশীদল রেলওয়ে স্টেশনে প্রবেশের পর লুপ লাইনে ট্রেনটির ইঞ্জিনের চারটি চাকা লাইনচ্যুত হয়েছে।

তবে মেইন লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। অল্প সময়ের মধ্যে কাজ শেষ হয়ে যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM