বঙ্গবাজারের আগুনের সার্বিক খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে স্মরণকালের ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। দাউদাউ করে জ্বলছে। সময় যতই গড়াচ্ছে বাড়ছে আগুনের তীব্রতা।

- Advertisement -

সাত ঘণ্টা পার হলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকাণ্ডের ঘটনার খোঁজখবর রাখছেন। তিনি এ বিষয়ের সার্বিক সমন্বয় করছেন।

- Advertisement -google news follower

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনা, নৌ, বিমানবাহিনী একযোগে কাজ করছেন। সব বাহিনীর কাজের সমন্বয় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি দিকনির্দেশনা দিচ্ছেন।

আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের অর্ধশত ইউনিট। কিন্তু নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় অর্ধশতাধিক ফায়ার ইউনিট কাজ করলেও এখনও নেভানো সম্ভব হচ্ছে না আগুন।

- Advertisement -islamibank

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে আগুন লেগেছে। মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। আর ৬টা ১২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায় দমকল কর্মীরা।

মূলত টিন ও কাঠ দিয়ে নির্মিত বঙ্গবাজার দেশের অন্যতম বৃহৎ কাপড়ের মার্কেট। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এখন পর্যন্ত আহত আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM