মাদক উদ্ধারে গিয়ে দুই যাত্রীর কাছে মিলল ২ কোটি টাকার স্বর্ণ

মাদকের বড় চালান আসছে এমন গোপন খবরে অভিযানে নেমে দুই বাস যাত্রীর কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় দুই কোটি টাকা মূল্যের ২০টি স্বর্ণবার। পরে দুজনকে আটক করা হয়।

- Advertisement -

ঠাকুরগাঁওয়ের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের একটি বাস নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার এলাকায় পৌছালে তল্লাশি চালিয়ে এসব স্বর্ণসহ তাতের আটক করা হয়।

- Advertisement -google news follower

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে পরিচালিত অভিযানে স্বর্ণসহ আটককৃতরা হলেন, মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দল এলাকার নুরুল উল্লার ছেলে মোহাম্মদ উল্লাহ (২৬) ও একই এলাকার সুমন আলীর ছেলে আব্দুর রহিম (২৫)।

দুজনেই ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান তারা।

- Advertisement -islamibank

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নীলফামারী কার্যালয়ের উপ পরিচালক শরীফ উদ্দীন বলেন, মাদকের বড় চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের কর্মকর্তারা ওইদিন উল্লেখিত সময়ে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন।

এ সময় ঠাকুরগাঁওয়ের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের ওই দুই যাত্রীকে আটক করা হয়।

পরে তদের শরীরে তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা কালো টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়। পরে স্বর্ণের দোকানে নিয়ে পরীক্ষা করলে দোকানদার সেগুলো ২০ ক্যারেটের স্বর্ণ নিশ্চিত করেন।

উপ পরিচালক আরও বলেন, আটক দুইজন স্বর্ণ চোরাচালান সিন্ডিকেটের সদস্য। তাদের বিরুদ্ধে চোরাচালান আইনে সৈয়দপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM