দেশে আজ সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়

তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০.৪ ডিগ্রি সেলসিয়াস। আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৯টায় সর্বশেষ তাপমাত্রা রেকর্ড করা হয়।

- Advertisement -

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ সময় সংবাদকে বলেন, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৯ টায় তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০.৪ ডিগ্রি সেলসিয়াস, যা বুধবার (২১ ডিসেম্বর) ছিল ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

- Advertisement -google news follower

এদিকে ভোরে ঘন কুয়াশা থাকার কারণে দুর্ঘটনা এড়াতে জেলার বিভিন্ন সড়কে যানবাহনগুলোকে হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা গেছে।

জানা গেছে, গত কয়েকদিনের টানা তীব্র শীতে দুর্ভোগে পড়েছেন জেলার সাধারণ মানুষ। খুব প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না। জীবিকার তাগিদে তীব্র শীতে মাঠে কাজ করছেন নিম্ন ও খেটে খাওয়া মানুষ।.

- Advertisement -islamibank

শীতার্ত কয়েকজন জানিয়েছে, ভোর থেকেই হিমেল বাতাস ও ঘন কুয়াশায় কিছু্ই দেখা যায়নি। মোটা কাপড় পড়েছি তবুও শীত মানছে না।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM