বঙ্গবন্ধুর বাংলাদেশে জঙ্গি ও মৌলবাদীদের ঠাঁই নেই: এম. এ. লতিফ এমপি

‘বঙ্গবন্ধুর বাংলাদেশে জঙ্গি ও মৌলবাদীদের ঠাঁই নেই’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম. এ. লতিফ। বিএনপি-জামাতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের হাত থেকে জনগণের জানমাল রক্ষার ধারাবাহিক কর্মসূচীর অংশহিসেবে ১১ ডিসেম্বর নগরীর আগ্রাবাদে অবস্থান কর্মসূচি পালনকালে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

- Advertisement -

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামাতের সমস্ত সন্ত্রাস ও নৈরাজ্যকে রুখে দিতে দলীয় নেতা কর্মীদের আহবান জানান এম. এ. লতিফ এমপি।

- Advertisement -google news follower

২৯ নং ওয়ার্ড যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সুফিউর রহমান টিপু’র সঞ্চালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজ মোল্লা, সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ খাঁন, কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফল আহসান শাহ ও স্বাধীনতা নারী শক্তি’র পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লবণ শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টার, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, নেছার মিয়া আজিজ, মোঃ মঞ্জুর আলম প্রিন্স।

- Advertisement -islamibank

এছাড়া আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দসহ স্বাধীনতা নারী শক্তি’র নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM