সাউদার্ন ইউনিভার্সিটিতে সাংগঠনিক উন্নয়ন বিষয়ক কর্মশালা

একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে সাউদার্ন ইউনিভার্সিটিতে দিনব্যাপী‘ “উন্নয়ন(কাল্টিভেট চেঞ্জ, কালচার এবং অপারেশন)” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে। ব্যবসায় প্রশাসন বিভাগের এমবিএ শিক্ষার্থীদেরকে স্থানীয় কর্পোরেট সংস্থাগুলো সম্পর্কে ধারণা দেওয়া এবং সাংগঠনিক চাহিদা অনুযায়ী তাদের প্রস্তুত করতে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

- Advertisement -

ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন জিপিএইচ ইস্পাত লিমিটেড এর এইচআর ডিভিশনের ব্যবস্থাপক(রিওয়ার্ড), পিএমএস এবং ওডি মোঃ হামেদ হাসান রিয়াদ।

- Advertisement -google news follower

সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদার পরিকল্পনায় ও তত্ত্বাবধানে আয়োজিত কর্মশালায় অংশগ্রহণ করেন এমবিএ প্রোগ্রামের শিক্ষার্থীরা। এই ধরনের কর্মশালার আয়োজন শিক্ষার্থীদের চাকরির বাজারের চাহিদা অনুযায়ী তাদের ক্যারিয়ার গঠনে অনুপ্রাণিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM