বিয়ের দাওয়াত না পেয়ে মমতাজের আক্ষেপ, জবাব দিলেন আসিফ

সম্প্রতি বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের বড় ছেলে রণ’র বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। সেই বিয়েতে দাওয়াত পাননি পোপ সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপি। এই বিষয়ে গতকাল মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট করেছেন মমতাজ। তিনি তাতে লিখেছেন, ‌‌‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হইতাম তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম’। সেই সঙ্গে কান্নার ইমোজিও জুড়িয়ে দেন এই গায়িকা।

- Advertisement -

তবে মমতাজ কোন বিয়ের কথা বলেছেন- তা উল্লেখ করেননি।

- Advertisement -google news follower

তার পোস্টের নিচে মন্তব্য করেছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। তিনি লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি)। তুমি আমি সেরা পারিবারিক বন্ধু, এখানে কোনোদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য।

সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু।

- Advertisement -islamibank

একদিন সময় দাও বাচ্চাদেরসহ, আমার বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোনো চান্সই নেই, এবং তুমি সেটা জানো’।

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের ছেলের বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও সঙ্গীত অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM