সীমানা দেয়ালের অংশ ভেঙে চাপা পড়ে নিহত ৪ শ্রমিক

ভিনদেশ ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ২১ এর একটি আবাসিক সোসাইটির সীমানা দেয়ালের অংশ ভেঙে চাপা পরে চার নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভগ্নাবশেষ থেকে ১২ জন শ্রমিককে টেনে বের করা হয়েছে।

- Advertisement -google news follower

এনডিটিভি এক প্রতিবেদনে একজন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে পিটিআই জানিয়েছে, উদ্ধার ও ত্রাণ কার্যক্রম শুরু করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এবং পুলিশসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

এ ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দেয়াল ধসের খবর পেয়ে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছাতে এবং যুদ্ধ পরিস্থিতির মতো ত্রাণ কাজ শুরু করতে বলেছেন। এছাড়া আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্মকর্তাদেরও নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

- Advertisement -islamibank

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জেলা ম্যাজিস্ট্রেট সুহাস এলআই। তিনি বলেন, উদ্ধার অভিযান চলছে। আহতদের বিস্তারিত জানা যাচ্ছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। সব টিম ঘটনাস্থলে উপস্থিত আছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM