বান্দরবানে ১০ হাজার ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

- Advertisement -

রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায়  উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জনবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটকৃত জিসানুল হক জিসান (২৯) ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের পর পর দুটি কমিটির সাবেক সভাপতি ছিলেন। জিসান দক্ষিণ ঘুমধুম এলাকার এনামুল হকের ছেলে। এছাড়া ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খালেদ সরোয়ার হারেছের ভাগ্নে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনীতির ছত্রছায়ায় থেকে জিসান কয়েক বছর ধরে ইয়াবা পাচারের সাথে জড়িয়ে পড়ে। এই নিয়ে স্থানীয় আইনশৃংখলা বাহিনীর নিজস্ব গোয়েন্দাদের কাছে জিসান নজরবন্দিতে ছিল। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হাতেই সে ধরা পড়ে।

- Advertisement -islamibank

কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানান, রোববার সন্ধ্যায় সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে  রেজু ক্যম্পের বিজিবি সদস্যরা অভিযান চালায়। এসময় পাচারকারী জিসানকে একটি মোটরসাইকেলসহ আটক করে। এসময় তার কাছ থেকে ১০হাজার ইয়াবা এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

মাদকের বিরুদ্ধে বিজিবি সবসময় তৎপর। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM