করোনায় চট্টগ্রামে আরো একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৭১

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরো একজনের। এছাড়া নতুন করোনা শনাক্ত হয়েছে ৭১ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭ হাজার ৫১৬ জন।

- Advertisement -

রোববার (৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের ৬টি ল্যাবে ও কক্সবাজার ল্যাবে মোট ৮৬১টি  নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

সিভিল সার্জন অফিস তথ্যমতে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৫৭টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৪১টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৫৯টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৪টি নমুনা পরীক্ষা করা হয়।

ল্যবগুলোর মধ্যে চবিতে ২৩ জন, বিআইটিআইডিতে ৯ জন, চমেক ল্যাবে ১৮ জন এবং সিভাসু ল্যাবে ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষায় ৮ জন এবং শেভরণ ল্যাবরেটরিতে ৪৮টি নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৯টি নমুনা পরীক্ষা করে একজনকে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭১ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ১ হাজার ৩টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৪৬ জন এবং উপজেলায় ২৫ জন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM