রুপপুরে গ্রিন সিটির আবাসিক ভবনে মিলল রুশ নাগরিকের লাশ

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত কুন আলেকজান্ডার (৩১) নামের এক রুশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১৯ এপ্রিল) সকালে রুপপুরের নতুনহাট এলাকায় বিদেশিদের জন্য সংরক্ষিত আবাসিক এলাকা গ্রিন সিটির একটি আবাসিক ভবনের কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

কুন আলেকজান্ডার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের টেস্ট রোসেম লিমিটেট নামের একটি রুশ প্রতিষ্ঠানের কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, মঙ্গলবার রাতে কাজ শেষ করে আলেকজান্ডার তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন।

- Advertisement -islamibank

বুধবার সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করেন। তবু কক্ষের ভেতর থেকে তার কোনো সাড়াশব্দ মেলেনি। এ অবস্থায় থানা-পুলিশকে খবর দেওয়া হয়। বেলা ১১টার দিকে পুলিশ গিয়ে কক্ষের ভেতর থেকে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM