মসজিদে শতবর্ষী মুসল্লীর মৃত্যু

জোহর নামাজের সুন্নাত সালাত আদায় করে ফরজ সালাত জামাতে আদায় করার জন্য মসজিদে অপেক্ষা করছিলেন, এমন সময় আল্লাহর ডাকে সাড়া দিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেন শতবছর বয়সী আনোয়ার বক্স নামের বয়োবৃদ্ধ এক মুসল্লী

- Advertisement -

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগরের হাজ্বী কালামিয়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। পরবর্তীতে ঐদিন মাগরিবের পর জানাজা শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, পরিবার পরিজন না থাকায় স্থানীয়দের সহযোগিতায় আনোয়ার বক্স দীর্ঘ ১০-১২ বছরের বেশি সময় ধরে মসজিদ প্রাঙ্গনে বসবাস করে আসছেন। বিভিন্ন সময় মসজিদের খেদমত করতেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মসজিদের সহকারী ইমাম মাওলানা ফরিদ জানান, জোহরের সুন্নাত সালাত আদায় করে বসে ফরজের জামাতের অপেক্ষা করেছিলেন এমন সময় দেখতে পাই হঠাৎ তার হেঁচকি উঠে এবং মাটিতে সিজদাহ্ ন্যায় লুটিয়ে পড়েন। পরবর্তীতে উপস্থিত সকলের সহযোগিতায় সেখান থেকে উঠালে দেখাযায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। খুবই মুখলেস ব্যক্তি ছিলেন। মৃত্যুর দিনও তিনি তাহাজ্জুদের সালাত আদায় করেছিলেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM