অবশেষে জয়ের দেখা পেলো খুলনা

অবশেষে জয়ের মুখ দেখলো খুলনা টাইগার্স। টানা তিন হারের পর জয় পেলো ইয়াসির আলি রাব্বির দল। দলের সবচেয়ে বড় তারকা তামিম ইকবালও পেলেন এবারের বিপিএলে নিজের প্রথম হাফসেঞ্চুরি।

- Advertisement -

তামিমের হার না মানা ৪৭ বলে ৬০ রানের ইনিংসে ভর করে রংপুর রাইডার্সকে ৯ উইকেট আর ১০ বল হাতে রেখে হারিয়েছে খুলনা। চার ম্যাচে এটি রংপুরের দ্বিতীয় হার।

- Advertisement -google news follower

খুলনার বোলাররাই অবশ্য কাজটা সহজ করে দিয়েছিলেন। দুই পাকিস্তানি ওয়াহাব রিয়াজ আর আমাদ ভাটের আগুনঝরা বোলিংয়ে পুরো ২০ ওভার খেলে ১২৯ রানে অলআউট হয় রংপুর। ৩৪ বলে ২টি করে চার-ছক্কায় ৩৮ রান করেন শেখ মেহেদি। পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে আসে ২৪ বলে ২৫।

রনি তালুকদার (০), নাইম শেখ (৯ বলে ১৩), শোয়েব মালিক (১৪ বলে ৯), শামীম পাটোয়ারী (৯ বলে ৪), মোহাম্মদ নওয়াজ (১১ বলে ৫)-কেউই ব্যাট হাতে সুবিধা করতে পারেননি।

- Advertisement -islamibank

ওয়াহাব রিয়াজ ৪ ওভারে মাত্র ১৪ রান খরচায় একাই নেন ৪ উইকেট। ৩ ওভারে ১৬ রান দিয়ে ৩টি উইকেট শিকার করেন আরেক পাকিস্তানি আমাদ ভাট।

জবাবে ওপেনার মুনিম শাহরিয়ার ২১ বলে ২১ করে ফিরলেও এরপর তামিম শক্ত হালে হাল ধরে দলকে জয়ের বন্দরে নিয়ে গেছেন। ৪৭ বলে গড়া তার ৬০ রানের হার না মানা ইনিংসে ৪টি বাউন্ডারির সঙ্গে ছিল ২টি ছক্কার মার। ৪২ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন মাহমুদুল হাসান জয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM