নেতৃত্ব হারালেন মিরাজ, চট্টগ্রামের প্রধান কোচ টেইট

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেতৃত্ব হারালেন মেহেদি হাসান মিরাজ। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করবেন নাঈম ইসলাম। এ ছাড়া প্রধান কোচ পল নিক্সন চলে গেছেন কাউন্টিতে দায়িত্ব পালনের জন্য, তার পরিবর্তে প্রধান কোচের দায়িত্ব পালন করবেন শন টেইট।

- Advertisement -

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম বলেন, ‘চট্টগ্রামের অধিনায়কের দায়িত্ব পালন করবেন নাঈম ইসলাম। আর প্রধান কোচের দায়িত্ব পালন করবেন শন টেইট। পল নিক্সন কাউন্টিতে দায়িত্ব পালনের জন্য চলে গেছেন। নিক্সনের পর্যবেক্ষণে আমাদের অভ্যন্তরীন আলাপ-আলোচনার মাধ্যমে পরিবর্তন এসেছে।’

- Advertisement -google news follower

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুর আগে মিরাজকে অধিনায়ক ঘোষণা করেছিল ফ্র্যাঞ্চাইজিটি। তার নেতৃত্বে ঢাকা পর্বে তিনটি ও চট্টগ্রামে একটি ম্যাচ খেলে। তার মধ্যে দুটিতে জয় আর দুটিতে হার।

নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৮ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৭০ রান। ফরচুন বরিশালের বিপক্ষে মাত্র ১৬ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছিলেন।

- Advertisement -islamibank

কিন্তু প্রধান কোচ নিক্সনের মনে ধরেনি মিরাজের নেতৃত্ব। তাই যাওয়ার আগে পর্যবেক্ষণ দিয়ে যান টিম ম্যানেজম্যান্টকে। তার কথায় নেতৃত্বে বদল আনে ফ্র্যাঞ্চাইজিটি।

নিক্সন চার ম্যাচের চুক্তিতে এসেছিলেন কোচিং করতে। এখন তিনি আবার ফিরছেন কাউন্টিতে, সেখানে লিস্টারশায়ারের হয়ে দায়িত্ব পালন করবেন। আর প্রধান কোচের দায়িত্বে থাকছেন টেইট, যিনি বোলিং কোচের দায়িত্ব পালন করেছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM