হেলে পড়ল মন্দিরসহ ৪ ভবন, অপরিকল্পিত খাল খননের অভিযোগ

নগরের সদরঘাট এলাকায় তিনটি ভবন ও একটি মন্দির হেলে পড়েছে। এজন্য চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) অপরিকল্পিত খাল খনন দায়ী বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

- Advertisement -

সোমবার (২০ ডিসেম্বর) সদরঘাটের ফকিরপাড়ায় অবস্থিত স্বপন দাস, মনোরঞ্জন দাস ও মতি দাসের মালিকানাধীন ভবনগুলো রাত ১১টার দিকে হেলে পড়ে বলে । এসময় ভবনগুলোর সংলগ্ন একটি হিন্দু মন্দিরও হেলে পরে। পাশাপাশি কয়েকটি সেমিপাকা ও রান্নাঘরের মাটি ফেটে যাওয়ায় ধ্বসের ঝুঁকিতে রয়েছে। ওই ভবনগুলোতে ২০টি পরিবার বসবাস করতো

- Advertisement -google news follower

হেলে পড়ল মন্দিরসহ ৪ ভবন, অপরিকল্পিত খাল খননের অভিযোগ | 266366637 949415959337650 6422643106562681862 n

ভবন মালিকরা জানান, সিডিএ তাদের ভবন সংলগ্ন গুলজার খাল দুই বছর ধরে খনন করছে।  খাল খনন কাজের জন্য একটি ভবনের কিছু অংশ আগে ভেঙে ফেলা হয়েছে।  কিন্তু অন্যান্য অংশ ঝুঁকিপূর্ণ ছিল। রাতে আমরা লক্ষ্য করলাম ভবনটি কাঁপছে। আমরা তাৎক্ষণিকভাবে ভবন থেকে বেরিয়ে আসি।  তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

- Advertisement -islamibank

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন বলেন, স্থানীয় বাসিন্দারা ভবনটি খালি করছেন। ভবনগুলো হেলে পড়েছে এবং এগুলো ঝুঁকিপূর্ণ ছিল। পাশাপাশি একটি হিন্দু মন্দিরও হেলে পড়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM