চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য জানাল বিসিবি

বাংলাদেশের ক্রিকেটে প্রায় ২ বছর পর মাঠে ফিরেছে দর্শক। মিরপুরে পাকিস্তানের বিপক্ষে টি-টয়েন্টি সিরিজ দিয়ে করোনাপরবর্তী দর্শক প্রবেশের অনুমতি দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

- Advertisement -

এবার চট্টগ্রামের মাঠেও ফিরছে দর্শক, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের অপেক্ষা শেষ হচ্ছে দুই বছরের বেশি সময়ের। এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজই আয়োজন হয় মাত্র একটি। গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটি দর্শক ছাড়াই মাঠে গড়ায়।

- Advertisement -google news follower

দর্শক নিয়ে সর্বশেষ চট্টগ্রামে ম্যাচ অনুষ্ঠিত হয় ২০১৯ সালে। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে। এবার পাকিস্তানের বিপক্ষে টেস্ট দিয়ে আবারও ফিরছে দর্শক।

২৬ নভেম্বর থেকে মাঠে গড়াতে যাওয়া টেস্ট ম্যাচটির টিকিট কোথায় পাওয়া যাবে এবং দাম কত হবে তা আজ (২৪ নভেম্বর) সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানায় বিসিবি।

- Advertisement -islamibank

আগামীকাল (২৫ নভেম্বর) দুপুর ২টা থেকে টিকিট কেনার সুযোগ পাবেন দর্শকরা। চট্টগ্রাম টেস্টের টিকিটকে ৪ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে।

এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। ক্লাব হাউজ পূর্ব গ্যালারির টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে ২০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ৩০০ ও হসপিটালিটি বক্সের টিকিটের মূল্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

টিকিট পাওয়া যাবে নগরের কাজীর দেউড়িতে অবস্থিত এম এ আজিজ স্টেডিয়ামে এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন সাগরিকা বিটাক মোড়ে (সিটি করপোরেশন অফিসের পাশে)।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM