করোনা: চট্টগ্রামে আরো একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২২

করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -

শনিবার (৫ সেপ্টেম্বর) ৩৬৪টি নমুনা পরীক্ষা করা হয়। এনিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭ হাজার ৪৪৫ জনে।

- Advertisement -google news follower

এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ জন করোনায় মারা গেছেন। এনিয়ে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৭৫ জন। এর মধ্যে ১৮৯ জন নগরের ও ৮৩ জন উপজেলার বাসিন্দা।

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৪১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ২ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৫০টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৫ জন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭৬টি নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫০টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪৭টি নমুনা পরীক্ষা ৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। তবে ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে এইদিন কোনো নমুনা পরীক্ষা হয়নি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ৩৬৪টি নমুনা পরীক্ষা করে মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২২ জনের। এরমধ্যে ১৮ জন নগরীর এবং ৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM