পরিত্যক্ত ঘরে পুঁতে রাখা অস্ত্র উদ্ধার

বান্দরবানের আলীকদমে পরিত্যক্ত টিনশেড ঘরে পলিথিন মুড়িয়ে চুলার নিচে মাটিতে পুঁতে রাখা অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ১ হাজার ২শ’ ৬০পিস ইয়াবা জব্দ করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার ( ৪ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় আলীকদম উপজেলার লাংরিং পাড়ায় এই অভিযান পরিচালনা করে আলীকদম সেনা জোন ও আলীকদম থানা পুলিশ।

- Advertisement -google news follower

আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল সাইফ শামীম পিএসসি ও আলীকদম থানার এসআই আমিনুল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন জয়নিউজকে বলেন, আলীকদম সদর ইউনিয়নের দুর্গম লাংরিং পাড়ার পার্শ্ববর্তী পাহাড়ের একটি অব্যবহৃত ঘর থেকে এসব অস্ত্র, গোলাবারুদ ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদেরভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যক্ত টিনশেড ঘর থেকে পলিথিন মুড়িয়ে চুলার নিচে মাটিতে পুঁতে রাখা অবস্থায় একটি দেশিয় তৈরি এলজি, একটি দেশিয় তৈরি রিভলবার, ১৯ রাউন্ড ৯এমএম গুলি, চার রাউন্ড রিভলবারের গুলি ও ১২শত ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে অভিযান দলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ায় এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জয়নিউজ/হাসান/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM