‘খেলা যখন’ নিয়ে খেলা চলছে

ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে হওয়ার কথা ছিল অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিটি। সেই ছবি নাকি এখন হবে ক্যামেলিয়ার প্রযোজনায়! আগামী জানুয়ারি থেকে শুরু হবে শুটিং।

- Advertisement -

গত ফেব্রুয়ারি-মার্চ নাগাদ ‘খেলা যখন’-এর শুটিং‌ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ভেঙ্কটেশ ফিল্মসের অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতাকে সিবিআই গ্রেফতার করার পর ছবিটি ভেস্তে যায়।

- Advertisement -google news follower

নির্মাতাদের তরফ থেকে বলা হয়, এই ছবিটির জন্য শ্রীকান্তের ক্রিয়েটিভ সিদ্ধান্তের প্রয়োজন ছিল। যদিও ইন্ডাস্ট্রি সূত্রে অন্য একটি কারণও শোনা যায়। ছবির প্রধান চরিত্রে মিমি ছিলেন। বিপরীতে আবীর চট্টোপাধ্যায়। কিন্তু চরিত্রটি পছন্দ না হওয়ায় আবীর ছবি থেকে সরে দাঁড়ান। যদিও তিনি প্রকাশ্যে ডেটের সমস্যার কথা উল্লেখ করেছিলেন। আবীরের জায়গায় নেওয়া হয় অনির্বাণ ভট্টাচার্যকে। এখানেই টুইস্ট।

প্রযোজনা সংস্থা কোন ছবি তৈরি করবে আর কোনটা করবে না, তার সবটা নির্ভর করে টেলিভিশন চ্যানেলের স্যাটেলাইট রাইটসের চুক্তির উপরে। চ্যানেল নাকি ছবিটি কিনতে রাজি হয়নি। চ্যানেলগুলি এখন প্রতিটি ছবির মার্কেট ভ্যালু যাচাই করে তবেই কেনে। আবীর ছবিতে থাকলে নির্মাতাদের তা বিক্রি করতে সুবিধা হতো।  অনির্বাণ এখনও ততটা জনপ্রিয় হতে পারেননি।

- Advertisement -islamibank

অন্য দিকে এসভিএফ-এর সঙ্গে অরিন্দম শীলের সম্পর্কেরও অবনতি ঘটে। তিনটি ব্যোমকেশ বক্সী পরিচালনা করেছিলেন অরিন্দম। কিন্তু আগামী ব্যোমকেশের নির্দেশক হিসেবে এসভিএফ অন্য পরিচালক স্থির করে ফেলে। এদিকে অরিন্দমও ক্যাম্প বদলে ক্যামেলিয়ার সঙ্গে ‘মিতিন মাসি’র নির্মাণে হাত দেন। এখন তিনি নাকি সিদ্ধান্ত নিয়েছেন, খেলা যখন-এর চিত্রনাট্য নিয়ে ক্যামেলিয়ার সঙ্গেই ছবি করবেন।

প্রযোজক বদল নিয়ে অরিন্দমের সোজা উত্তর, ‘‘শুধু এটুকু বলতে পারি আমার পরের ছবি ‘খেলা যখন’। এর বেশি কিছু ঠিক হয়নি।’’

প্রধান চরিত্রে মিমি কিনা প্রশ্নের উত্তরটাও তিনি দেন একেবারে সোজাসিুজি- ‘আমি এই ছবিটা মিমিকে ছাড়া করব না”।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM