ওমর সানী-মৌসুমী জুটির ভালোবাসার দুই যুগ

আদর্শ তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। ভাঙা-গড়ার মিডিয়া ভুবনেও দুটি মানুষ ভালোবেসে একটা জীবন পার করতে পারেন, তারই প্রকৃত উদাহরণ যেনো তারা।

- Advertisement -

খুশির খবরটি হলো, আজ ২ আগস্ট এই তারকা দম্পতি তাদের সংসার জীবনের দুই যুগে পা রাখলেন। ওমর সানী-মৌসুমী ১৯৯৫ সালের এই দিনে অনেকটা চুপিসারেই বিয়ে করেন। সেই থেকে একে অপরকে আপন করে নিয়ে সুখে-দুখে একই সঙ্গে পথ চলছেন তারা।

- Advertisement -google news follower

বিশেষ এই দিনটিতে ওমর সানি বললেন, ‘আমি আর মৌসুমী ২৪ বছরে পা দিলাম। এই দিনে মৌসুমিকে নিয়ে এসেছিলাম আমার ছোট্ট সংসারে। সবাই আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন এই ভাবে কাটাতে পারি।’

অভিনয় করতে এসেই মৌসুমী-ওমর সানীর পরিচয়। এরপরে একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তারা। নব্বইয়ের দশকে কিংবা তার পরবর্তী সময়ে মৌসুমী-ওমর সানির কোনো সিনেমা মুক্তি পেলে দর্শকদের মধ্যে তা দেখার হিড়িক পড়ে যেত।

- Advertisement -islamibank

অভিনয় করতে করতেই দু’জনের প্রতি ভালোলাগা তৈরি হয়। একটা সময় প্রেম। তারপর বিয়ে। ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা নামে দুই সন্তান রয়েছে এ দম্পতির।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM