রায়পুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ডাকাত সর্দার বাহার (৪০), তার দুই সহযোগী সুমন (২৬) ও রুবেলকে (২৮) আটক করছে পুলিশ।
মঙ্গলবার (৩০ জুলাই) রাতে তাদের আটক করা হয়।

- Advertisement -

গ্রেপ্তারকৃত বাহার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের সলিমউল্ল্যার ছেলে। অন্য দুই ডাকাতের মধ্যে সুমন একই ইউনিয়নের সোনাপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে এবং রুবেল পার্শ্ববর্তী বামনী ইউনিয়নের সাইচা গ্রামের নূরুল আমিনের ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সোনাপুর ইউনিয়নের ডাক্তার বাড়ির পিছনের সুপারী বাগানের ভিতর পরিত্যক্ত ভবন থেকে এ তিন ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানান, এসময় তাদের সঙ্গে থাকা আরো ৭/৮ জন ডাকাত পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১টি এলজি, ৪টি কার্তুজ, ২টি রামদা, ২টি ছোরা ও তালা ভাঙার ১টি কোরাবাটল উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জয়নিউজকে বলেন, ডাকাতির প্রস্তুতির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ডাকাত বাহার দুইটি মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে আরো ৬টি মামলা রয়েছে।

অন্য দুই ডাকাতের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। গ্রেপ্তারকৃতদেরকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM