লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুরে নিম্নমানের সামগ্রী ব্যবহার করে সড়ক সংস্কার, কাজে ধীরগতি ও নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

- Advertisement -

বুধবার (২২ মে) দুপুরে স্থানীয়দের উদ্যোগে উপজেলার মান্দারী-দাসেরহাট সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধনে স্থানীয়, পথচারী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

- Advertisement -google news follower

এসময় তারা জানান, কাজে ধীরগতিতে মান্দারী-দাসেরহাট সড়কে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ধূলাবালির কারণে পথচারী ও সড়কের পার্শ্ববর্তী ঘরবাড়ির লোকজন অসুস্থ হয়ে পড়ছে।

এদিকে শুরু থেকেই সড়ক সংস্কার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করে আসছে ঠিকাদার। তাছাড়া সরকারি খাল থেকে মাটি কেটে সড়ক ভরাটসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আনা হয় ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

- Advertisement -islamibank

অন্যদিকে যথাযথ মান রক্ষা করে দ্রুত সময়ের মধ্যে সড়ক সংস্কার কাজ সম্পন্ন করার দাবি জানান তারা।

জানা গেছে, জেলা মহাসড়ক যথাযথ মানে উন্নীতকরণ প্রকল্পের অধীনে চলতি বছরের ২৮ জানুয়ারি মান্দারী থেকে দাসেরহাট পর্যন্ত ৯ কিলোমিটার সড়ক সংস্কার কাজ শুরু করা হয়। এ সড়কটি ১২ থেকে ১৮ ফুট প্রশস্ত করা হচ্ছে। লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে ২০ কোটি টাকার এ কাজটি করছে জেড এস এম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM