টেকনাফে ১ লাখের বেশি ইয়াবাসহ মাদক কারবারি আটক

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফ বাহার ছড়া ঘাটে অভিযানে চালিয়ে এক লাখ ৫ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করছে কোস্ট গার্ড।

- Advertisement -

শুক্রবার (১০ মে) বিকেল ৪ টায় প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের বাহারছড়া ঘাট হয়ে মাদকের একটি বড় চালান পাচার হবে।

- Advertisement -google news follower

এমন সংবাদের ভিত্তিতে অদ্য শুক্রবার রাত কোস্ট গার্ডের একটি আভিযানিক দল ছদ্মবেশে বাহারছড়া ঘাটের বিভিন্ন স্থানে অবস্থান করে।

একপর্যায়ে ভোর হয়ে সকাল সাবরাং ইউনিয়নস্থ বাহারছড়া ঘাটে সমুদ্র হতে আগত একটি ফিশিং বোট হতে সন্দেহজনক এক জন ব্যক্তিকে নামতে দেখা যায়।

- Advertisement -islamibank

কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং নেমে যাওয়া ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এসময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তি আবুল কালামকে (৩৬) তল্লাশি করে তার নিকট থাকা একটি কাঁটা জেরিকেন হতে এক লাখ পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তির পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

আটক আবুল কালাম (৩৬) টেকনাফের কচুবুনিয়া এলাকার আব্দুস সালামের ছেলে বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM